একিপ ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ

রাজধানী ঢাকায় সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের মধ্যে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে ‘ঈদ উপহার কর্মসূচি’তে বস্ত্র বিতরণ করেছে একিপ ফাউন্ডেশন।

সোমবার (১৭ এপ্রিল) ঢাকার উত্তরখান এলাকায় শতাধিক শিশু-কিশোর ও আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন একিপ ফাউন্ডেশনের চেয়ারম্যান সংগীতশিল্পী ফাহিম ফয়সাল, জেনারেল সেক্রেটারি মিনহাজুল আবেদীন শরীফ, আলতাফ হোসাইন, আবদুর রব, শামিল আবদুল্লাহ, রাকিবুল ইসলাম প্রমুখ।

আয়োজন সম্পর্কে সংগীতশিল্পী ও একিপ ফাউন্ডেশনের চেয়ারম্যান ফাহিম ফয়সাল বলেন, ‘আমি দীর্ঘদিন ধরে সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করছি। বিভিন্ন সময়ে অসহায় মানুষের প্রয়োজনে পাশে দাঁড়াতে যথাসাধ্য চেষ্টা করেছি। আগে ব্যক্তিগতভাবে এই দাতব্য কাজগুলো করতাম আর এখন প্রাতিষ্ঠানিকভাবে শুরু করেছি। বড় পরিসরে সমাজের সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের উন্নয়নে আরো ব্যাপকভাবে কাজ করার সুযোগ বাড়বে বলে আমি আশাবাদী।’

একিপ ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারি মিনহাজুল আবেদীন শরীফ বলেন, একিপ ফাউন্ডেশন অলাভজনক একটি দাতব্য প্রতিষ্ঠান। আমরা সমাজের বিত্তবানদের দানের মাধ্যমে সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের শিক্ষা, চিকিৎসা, সংস্কৃতি, দেশপ্রেম ও মূল্যবোধের বিকাশ সাধনে কাজ করছি। মানুষ হিসেবে তাদেরও অধিকার আছে সুবিধা পাওয়ার, যা বাস্তবায়িত হলে দারিদ্র্যবিমোচন হবে এবং সমাজ ও রষ্ট্রের সমতা ফিরে আসবে।

Source: Protidiner Sangbad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *